রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

কাটাখালিতে প্রাইভেট কার সহ, চুরির ছাগল আটক

প্রকাশিত : 04:53 AM, 7 May 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীর নগরীর উপকন্ঠে কাটাখালিতে প্রাইভেট কারে করে ছাগল চুরি করে পালানোর সময় প্রাইভেট কারটি আটক করে পুলিশে দিয়েছে জনতা। এসময় প্রাইভেট কারে থাকা ড্রাইভার সহ চোরের দল পালিয়ে যায়। গতকাল বৃহস্পতিবার রাত্রি ৯ টার দিকে কাটাখালী থানাধীন হাই মেম্বারের বাড়ি সামনে থেকে আটক করা হয় ছাগলসহ প্রাইভেট কারটিকে। কাটাখালী থানা পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা মেট্রো- গ ১১-৭৩১৪ নম্বর প্রাইভেট কারটি চারঘাট থানাধীন ইউসুফপুর এলাকা থেকে একটি ছাগল নিয়ে কাটাখালি এলাকার দিকে আসছিল।

এসময় টাংগন এলাকাই প্রথমে একটি সাইকেল আরোহীকে ধাক্কা দিয়ে পালানোর চেষ্টা করে। পরে স্থানীয়রা প্রাইভেট কারটিকে ধাওয়া দিয়ে ধরার চেষ্টা করে। এরপর চৌমুহনী এলাকায় দ্বিতীয়বার একটি মোটরসাইকে ধাক্কা দেয়। তৃত্বীয়বার একটি ভ্যানে ধাক্কা দিয়ে পালানোর সময় হাই মেম্বারের বাড়ির সামনের রাস্তায় থাকা জনতা গাড়িটি ঘিরে ফেলে। এসময় গাড়ি রেখেই পালিয়ে যায় প্রাইভেট কারে থাকা ড্রাইভার সহ চোরের দল।

এ বিষয়ে জানতে চাইলে কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আলম সিদ্দিকী বলেন, স্থানীয়রা একটি প্রাইভেট কারসহ ছাগল আটক করে পুলিশে খবর দেয়। গাড়িটি ও ছাগলকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে আসলে ছাগলটি চুরির কিনা সে সেটা যাচাই চলছে। এছাড়া ছাগলের মালিকেরও সন্ধান চলছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT