ঢাকা, মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কাজে ফিরলেন মডেল পিয়া জান্নাতুল

প্রকাশিত : 09:25 AM, 8 March 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কাজের ক্ষেত্রে বরাবরই অত্যন্ত পেশাদার মনোভাব রাখেন পিয়া জান্নাতুল। তাইতো মা হওয়ার পর মাত্র তিন সপ্তাহের মাথায় আবারও সমহিমায় দেখা গেল এই তারকাকে।

সম্প্রতি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত ফ্যাশন শোয়ের ‘শো স্টপার’ ছিলেন পিয়া। রয়েল আর্টিলারের এ শো’তে ডিজাইনার ছিলেন সেলিনা নুসরাত। মজার বিষয় হলো মঞ্চে যখন পিয়া ছিলেন তার শিশু পুত্র অ্যারিস ছিল দর্শক সারিতে। এছাড়া, সেলিব্রেটি গেস্ট হিসেবে আরও একটি প্রোগ্রামে যোগ দিতে এবার চট্টগ্রাম যাবেন পিয়া।

এদিকে, মা হওয়ার পর পিয়ার এত দ্রুত প্রত্যাবর্তনের খবরে অনেকেই চমকে উঠেছেন। এছাড়া কেউ কেউ প্রশ্ন করছেন তিন সপ্তাহের মধ্যে নিজেকে আবারও পুরোপুরি ফিট হিসেবে তৈরি করলেন কীভাবে? কারণ, মাত্র তিন সপ্তাহ আগে পুত্র সন্তানের জন্ম দেন পিয়া। কম বেশি শারীরিক জটিলতা তো থাকার কথা। অথচ এসব কিছু ছাপিয়ে অল্প সময়ের মধ্যেই কাজে প্রত্যাবর্তন করলেন তিনি। এমনকি তার দ্রুত ওজন হ্রাস অনেকটাই চোখে পড়ার মতো। সবাই নাকি এ বিষয়টাই জোর দিয়ে জানতে চাচ্ছেন পিয়ার কাছে।

এ প্রসঙ্গে পিয়া বলেন, কাজের প্রতি যে প্যাশন ও দায়িত্ববোধ তা থেকে নিজেকে তৈরি করেছি। আর দ্রুত ওজন কমানোর বিষয়টি না হয় রহস্যই থাকুক। সবকিছু ঠিক থাকলে সোমবার চট্টগ্রামে একটি অনুষ্ঠানে যোগ দেব। সেখানেও অ্যারিসকে নিয়ে যাব।

উল্লেখ্য, গত ৭ ফেব্রুয়ারি রাজধানীর একটি হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে পুত্র সন্তানের জন্ম দেন পিয়া। তবে গর্ভকালের পুরো সময়টা জুড়েই আলোচনায় ছিলেন পিয়া। বিশেষত এমন গুরুত্বপূর্ণ ও স্পর্শকাতর সময়েই তিনি যেভাভে নিয়মিত আইনপেশায় সময় দিয়েছেন, ব্যায়াম করেছেন তা প্রচলিত সব ধারণাকেই ভেঙে দেয়। তবে সর্বাধিক আলোচিত ছিল তার বেবি বাম্প ফটোশুট।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT