ঢাকা, শুক্রবার ১৪ মে ২০২১, ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কাওমি মাদরাসা শিক্ষা বোর্ডের পরীক্ষায় হিফযুল কুরআন শাখায় জেলায় প্রথম সাকিবকে সংবর্ধনা

প্রকাশিত : 10:43 AM, 4 October 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মতলব হাফিজিয়া মাদরাসার ছাত্র মো: সাকিব বাংলাদেশ কাওমি মাদরাসা শিক্ষা বোর্ড এর অধিন এ বছর অনুষ্ঠিত মারহালা হিফযুল কুরআন শাখার কেন্দ্রীয় পরীক্ষায় মেধা তালিকায় জেলায় প্রথম হওয়ায় তাকে সংবর্ধনা দেওয়া হয়েছে। মতলব বাজারস্থ বাজার শাহী জামে মসজিদ, মাদরাসা ও এতিম খানার পরিচালনা কমিটির আয়োজনে গত ১ অক্টোবর জুম্মা নামাজের পূর্বে মতলব বাজার শাহী জামে মসজিদে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সভায় প্রথম হওয়া মো: সাকিবের হাতে প্রশংসা পত্র ও বিভিন্ন পুরস্কার তুলে দেন মতলব বাজার শাহী জামে মসজিদে খতিব আলহাজ্ব মাওলানা কবির আহমেদ । এ সময় বাজার শাহী মসজিদ, মাদরাসা ও এতিম খানার পরিচালনা কমিটির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব শহীদ উল্লাহ মজুদার, হাফিজিয়া মাদরাসার শিক্ষক হাফেজ মাওলানা মনিরুল ইসলামসহ কমিটির সদস্যবৃন্দ ও নামাজে আগত মুসুল্লিরা উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT