ঢাকা, বুধবার ১৪ এপ্রিল ২০২১, ১লা বৈশাখ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মিরপুর পৌরসভা নির্বাচন

কাউন্সিলর পদে একজনের মনোনয়নপত্র বাতিল

প্রকাশিত : 01:43 AM, 23 December 2020 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কুষ্টিয়ার মিরপুর পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই সম্পন্ন হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলা সভাকক্ষে পৌর নির্বাচনে ৩ জন মেয়র, ৩৭ জন কাউন্সিলর ও ৯ জন মহিলা কাউন্সিলরের মনোনয়নপত্র বাছাই করা হয়। এ সময়ে রিটার্নিং কর্মকর্তা উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস, সহকারী রিটার্নিং কর্মকর্তা উপজেলা নির্বাচন কর্মকর্তা দোলন কান্তি চক্রবর্তী, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আবুল কাশেম জোয়ার্দ্দারসহ প্রার্থীরা উপস্থিত ছিলেন। যাচাই-বাছাই শেষে তথ্য গোপন করার অপরাধে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আনোয়ার হোসেনের প্রার্থীতা করা হয়। রিটার্নিং কর্মকর্তা উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT