বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

কাঁচি দিয়ে দেবরের পুরুষাঙ্গ কেটলেন ভাবি

প্রকাশিত : 04:14 PM, 28 June 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আকরাম হোসেন (২০) নামের এক যুবকের পুরুষাঙ্গ কেটে নিয়েছেন তার ভাবি।

রোববার (২৭ জুন) গভীর রাতে উপজেলার কয়ড়ার রতনদিয়া দায়ারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের আবদুল কাদেরের ছেলে।

আহতের বাবা আবদুল কাদের বলেন, রাত সাড়ে ১০টার দিকে মোবাইল সারানোর কথা বলে আকরামকে ঘরে ডেকে নিয়ে যায় মমতা খাতুন। এ সময় কাঁচি দিয়ে তার পুরুষাঙ্গ কেটে দিলে সে চিৎকার দেয়। তাৎক্ষণিক ভাবে তাকে উল্লাপাড়া ২০ শয্যা হাসপাতালে নেয়া হলে সেখান থেকে বগুড়া জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও বলেন, গত ২৭ মার্চ একই গ্রামের প্রতিবেশী হায়দার আলীর ছেলে নোমানের পুরুষাঙ্গ কর্তন করেছিল মমতা খাতুন। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করা হয়েছিল।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস বলেন, ভিকটিম হাসপাতালে ভর্তি থাকায় কি কারণে এ ঘটনা ঘটেছে তা সুনির্দিষ্টভাবে বলা যাচ্ছে না। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ থানায় দেয়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরও বলেন, ওই নারী আরও একজন যুবকের পুরুষাঙ্গ কর্তন করেছিলেন বলে শুনেছি। ওই সময়েও বিষয়টি পুলিশকে না জানিয়ে স্থানীয়ভাবে মীমাংসা করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT