শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

কর্মহীন অসহায় পাচ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী উপহার দিলেন ড.ওহিদুৱ রহমান টিপু

প্রকাশিত : 11:44 AM, 13 May 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে করোনা ভাইরাসের কারণে মাগুরা জেলার শালিখা উপজেলা এবং মহম্মদপুর উপজেলার কর্মহীন অসহায় পাচ হাজার পরিবারের বাড়িতে নিজে গিয়ে এবং তার সহকর্মিদের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ করে এক অপূর্ব সহযোগীতার নিদর্শন রাখলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আইন বিষয়ক সম্পাদক ড.ওহিদুর রহমান টিপু।গতকাল বুধবার দিবাগত রাত থেকে শালিখা উপজেলা এবং মহম্মদপুর উপজেলার বিভিন্ন এলাকায় কর্মহীন অসহায় পাচ হাজার পরিবারের নিকট এই খাদ্য সামগ্রী পৌছে দেন তিনি এবং তার গঠন করা 50 সদস্য বিশিষ্ট একটি টিম ।প্রথমেই তালিকা করেছেন তার পাশে কে অসহায় আছে এরপর লজ্জায় মুখ ফুটে যারা কিছু বলতে পারছে না, তাদেরকে ফোন করে খোঁজ নিয়ে ব্যকতিগত অনুদান বাড়ি গিয়ে পৌঁছে দিয়ে এসেছেন তার লোক,এমনি নিজেও রাতের অধারে প্রতিটি গ্রামে গ্রামে যেয়ে বাড়িতে গিয়ে নিজ হাতে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, তেল, আলু, লবণ, সেমাই, চিনি, দুধ সহ নগদ অর্থ প্রদান করেছেন ।দৈনিক মাগুরার কথাৱ প্রতিনিধি , মো: সাহিদুল ইসলাম নয়ন , রাতে অনুদানের তথ্য সংগ্রহ করতে গেলে অনুদান দেওয়ার ছবি এবং ভিডিও ফেসবুক লাইভে দিতে অনুরোধ করলে তিনি নিষেধ করেন । তিনি বলেন , অসহায় মানুষ গুলো সমাজের বোঝা নয় । আমাৱ মতন সকলে যদি দল-মত নির্বিশেষে নিজ নিজ অবস্থান থেকে অসহায় পরিবার গুলোর পাশে এগিয়ে আসতো , তাহলে হয়তো ক্ষুধামুক্ত দারিদ্র্যমুক্ত একটি সুন্দর সমাজ উপহার দেওয়া সম্ভব হত।অনুদান কেন লাইভে দেওয়া হয়,এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন,এটা একেক জনের মানসিকতার ব্যাপার।‌ এ নিয়ে আমার কোনো মন্তব্য নেই।‌এই ঈদে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে মহানুভবতার পরিচয় দিলেন ড.ওহিদুর রহমান টিপু ।তিনি মাগুরা জেলাবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT