ঢাকা, মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শিরোনাম
◈ মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের অবিরাম প্রচার ◈ ভারতের থেকে ২০ লাখ ডোজ টিকা আসছে বুধবার ◈ দুর্নীতি ও জঙ্গীবাদ নির্মূলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : রাষ্ট্রপতি ◈ করোনায় আক্রান্ত ১০ হাজার পুলিশের জন্য ক্ষতিপূরণ চেয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ◈ ভূমি জালিয়াতি-হয়রানি রোধে আইন হচ্ছে : ভূমি সচিব ◈ ঋণের দুর্বলতা খুঁজতে ৯ সদস্যের কমিটি ◈ এসডিজি অর্জনে শিল্পায়নের কোনো বিকল্প নেই : শিল্পমন্ত্রী ◈ তিন মাসের মধ্যে ওটিটি নীতিমালার খসড়া তৈরি করার নির্দেশ ◈ দেশের সকল প্রান্তে দেশীয় প্রজাতির মাছ ছড়িয়ে দেয়া হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ◈ অপরাধীদের রাজনৈতিক পরিচয় থাকলেও ছাড় দেওয়া হবে না ॥ কাদের

কর্ণফুলীর তীরে অভিযান, শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

প্রকাশিত : 09:17 AM, 3 December 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কর্ণফুলীর তীরে অভিযান চালিয়ে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে বন্দর কর্তৃপক্ষ। এতে উদ্ধার করা হয়েছে প্রায় দুই একর ভূমি। বুধবার এ অভিযান পরিচালিত হয়।

বন্দর সূত্র জানায়, বন্দর কর্তৃপক্ষের অথরাইজড অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গৌতম বাড়ৈর নেতৃত্বে বুধবার সকাল থেকে পরিচালিত হয় উচ্ছেদ অভিযান। এতে বন্দরের সহকারী এস্টেট ম্যানেজার শিহাব উদ্দিন ও সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা কর্মচারী এবং শ্রমিক ও আনসার সদস্যরা অংশ নেন। অভিযান পরিচালিত হয় কর্ণফুলী নদীর উত্তর পাড়ের ব্রিজঘাট থেকে নতুন ব্রিজ পর্যন্ত এলাকায়। উচ্ছেদ হয়েছে ১০১টি স্থাপনা, যার মধ্যে বেশিরভাগই ব্যবসা প্রতিষ্ঠান। অভিযানে দুই একর ভূমি দখলমুক্ত হয়েছে। অবৈধ দখলে থাকা ভূমি উদ্ধারে অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে বন্দর কর্তৃপক্ষ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT