শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনা ভাইরাস মুক্ত হলেন কাজী হায়াৎ

প্রকাশিত : 02:50 PM, 28 March 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

প্রাণঘাতী করোনা ভাইরাস মুক্ত হলেন চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতা কাজী হায়াৎ। তার অক্সিজেন লেভেল এখন স্বাভাবিক এবং শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। রবিবার সকালে যখন কাজী হায়াৎ এর ছেলে চিত্রনায়ক মারুফ জানান, তিনি তার বাবাকে বাসায় নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন। কয়েক ঘণ্টার মধ্যে হাসপাতাল ছাড়ছেন বলেও জানান তিনি।

কাজী মারুফ বলেন, আব্বার করোনা রিপোর্ট নেগেটিভ ও অক্সিজেন লেভেল স্বাভাবিক হয়েছে, কিন্তু এখনো তিনি পুরোপুরি সুস্থ নন। করোনা পরবর্তী সময়টা খুব ঝুঁকিপূর্ণ। তাই এখন ওনাকে সম্পূর্ণ বিশ্রামে থাকাতে বলেছেন চিকিৎসক।

তিনি আরও জানান, চিকিৎসক ছাড়পত্র দিয়েছেন, কয়েক ঘণ্টার মধ্যে বাবা বাসায় ফিরবেন। দেশবাসীর দোয়া এবং সকলের সহযোগিতার কারণে আব্বাকে নিয়ে বাসায় ফিরতে পারছি। আল্লাহ্র কাছে শুকরিয়া আদায় করছি এবং সবার কাছে কৃতজ্ঞ প্রকাশ করছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT