ঢাকা, বৃহস্পতিবার ১৩ মে ২০২১, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

করোনা ভাইরাস কেড়ে নিল আরেক বলিউড অভিনেতার প্রাণ

প্রকাশিত : 03:09 PM, 1 May 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

করোনাভাইরাস কেড়ে নিল আরেক বলিউড অভিনেতার প্রাণ। মারা যাওয়া ওই অভিনেতার নাম বিক্রমজিৎ কনওয়রপাল।

শনিবার তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মাত্র ৫২ বছর বয়সেই থেমে গেল এই অভিনেতার পথ চলা।

অবসরপ্রাপ্ত এই সেনা কর্মকর্তা বহু ছবি এবং ছোটপর্দায় পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন। ‘পেজ থ্রি’, ‘হিরোইন’, ‘গ্র্যান্ড মাস্তি’, ‘হে বেবি’-র মতো ছবিতে কাজ করেছেন তিনি।

পরিচালক অশোক পণ্ডিত টুইটারের মাধ্যমে অভিনেতার মৃত্যুর খবর প্রকাশ্যে আনেন। তিনি লেখেন, আজ সকালে কোভিডে বিক্রমজিতের মৃত্যুর খবর শুনে আমি শোকাহত। তিনি একজন অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা ছিলেন। কনওয়রপাল বহু ছবি এবং ধারাবাহিকে পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন। তার পরিবার এবং কাছের মানুষের প্রতি আমার সমবেদনা।

২০০৩ সালে অভিনয় জগতে পা রাখেন বিক্রমজিৎ। মধুর ভান্ডারকার পরিচালিত ‘পেজ থ্রি’ ছবিতে প্রথম অভিনয় করেন তিনি। ছোটপর্দাতেও ‘দিয়া অউর বাতি হম’, ‘দিল হি তো হ্যায়’, অনিল কাপুরের ‘২৪’-এর মতো ধারাবাহিকে নিজের অভিনয়ের ছাপ রেখেছেন তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT