ঢাকা, মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

করোনা ভাইরাসে আক্রান্ত সাদেক বাচ্চু লাইফ সাপোর্টে

প্রকাশিত : 01:27 PM, 13 September 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত অভিনেতা সাদেক বাচ্চুকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে।

শনিবার বিকাল ৫টায় এ অভিনেতাকে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে বলে তার বড় মেয়ে সাদিকা ফাইরোজ মেহজাবিন জানান।

শ্বাসকষ্ট নিয়ে গত ৬ আগস্ট তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার করোনা ভাইরাস শনাক্তের পর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

মেহজাবিন বলেন, বাবার শারীরিক অবস্থার অবনতি ঘটছে। বাবার জন্য সবার কাছে দোয়া চাইছি।

দীর্ঘদিন ধরে হৃদরোগ, ডায়াবেটিসসহ শারীরিক নানা জটিলতায় ভুগছেন ৬৬ বছর বয়সী এ অভিনেতা। ২০১৩ সালে তার হৃদযন্ত্রে অস্ত্রোপচার করা হয়েছিল বলে জানান তার মেয়ে।

বছরের পর বছর ধরে চিকিৎসা ব্যয় মেটাতে আর্থিক সঙ্কটে থাকার কথা জানিয়ে বাবার চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করেছে সাদেক বাচ্চুর পরিবার।

ডাকবিভাগের সাবেক কর্মকর্তা সাদেক হোসেন বাচ্চু ১৯৮৫ সাল চলচ্চিত্র জগতে পা রাখেন। ‘রামের সুমতি’র মাধ্যমে যাত্রা শুরুর পর বহু জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেন তিনি।

চলচ্চিত্রে খল অভিনেতা হিসেবে দর্শকদের কাছে আলাদাভাবে পরিচিতি পেয়েছেন তিনি।

২০১৮ সালে ‘একটি সিনেমার গল্প’ ছবিতে অভিনয়ের সুবাদে শ্রেষ্ঠ খলঅভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT