ঢাকা, বুধবার ১৪ এপ্রিল ২০২১, ১লা বৈশাখ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

করোনা ভাইরাসের টিকা নিলেন শাকিব খান

প্রকাশিত : 10:00 AM, 6 April 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

দেশে প্রাণঘাতী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ ভয়াভহ আকার ধারণ করেছে। করোনা সংক্রমণ ঠেকাতে আজ সোমবার (৫ এপ্রিল) থেকে এক সপ্তাহের লকডাউন ঘোষণা করেছে সরকার। এমন পরিস্থিতিতে করোনাভাইরাস প্রতিরোধক টিকা নিলেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান।

সোমবার দুপুর ১টার দিকে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালে গিয়ে টিকা গ্রহণ করেন জনপ্রিয় ঢালিউড কিং।

হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. মিজানুর রহমান শাকিব খানের টিকা নেওয়ার খবরটি নিশ্চিত করে বলেন, শাকিব খান প্রায় ৩০ মিনিট হাসপাতালে ছিলেন। টিকা নেওয়ার পর তাকে ১৫ মিনিট পর্যবেক্ষণে রাখা হয়। কোনো সমস্যা না থাকায় তিনি হাসিমুখেই ফিরে গেছেন। জুনের প্রথম সপ্তাহে তাকে টিকার দ্বিতীয় ডোজ দেওয়া হবে।

শাকিব খান জানান, টিকা নেওয়ার জন্যে সোমবার সকালে পাবনা থেকে ঢাকায় এসেছেন তিনি। আরও আগেই টিকা নেওয়ার ইচ্ছা ছিল তার। কিন্তু ‘অন্তআত্মা’ সিনেমার লম্বা সময় শুটিংয়ে ঢাকার বাইরে থাকায় এতদিন টিকা নিতে পারেননি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT