ঢাকা, সোমবার ২৫ জানুয়ারি ২০২১, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

করোনা পরীক্ষা করা হয়েছে নারী ক্রিকেটারদের

প্রকাশিত : 09:48 AM, 3 January 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আগামীকাল রোববার থেকে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে নারী ক্রিকেটারদের অনুশীলন শুরু হচ্ছে। অনুশীলন শুরুর আগে আজ শনিবার প্রত্যেকের করোনা পরীক্ষা করা হয়েছে। করোনা পরীক্ষার জন্য খেলোয়াড়, কোচ ও অফিসিয়ালসহ মোট ৪২ জনের নমুনা দেওয়া হয়েছে। বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, করোনা পরীক্ষায় নেগেটিভ হলেই অনুশীলনে যোগ দিতে পারবেন খেলোয়াড়রা।দেবাশীষ চৌধুরী বাসসকে বলেন, ‘অনুশীলনে যোগ দেওয়ার আগে খেলোয়াড়, কর্মকর্তা, কোচ, ড্রাইভার ও টিমবয়সহ মোট ৪২ জন করোনা পরীক্ষার নমুনা দিয়েছেন।’

আগামী ২ ফেব্রুয়ারি পর্যন্ত নারী ক্রিকারদের অনুশীলন পর্ব চলবে। আগামী ২৫ জানুয়ারি আবার করোনা পরীক্ষা করা হবে খেলোয়াড়দের। ২৯ সদস্যের এই দলটি ক্যাম্পে ফিটনেস ও স্কিল অনুশীলন করবে। তাঁরা পাঁচটি সীমিত ওভার অনুশীলন ম্যাচও খেলবে। অনুশীলন পর্বটি দেখভাল করবেন বাংলাদেশ নারী দলের সহকারী কোচ ফয়সাল হোসেন ডিকেন্স।

ক্যাম্পে ডাক পাওয়া ক্রিকেটাররা হলেন : সালমা খাতুন, নিগার সুলতানা, মুর্শিদা খাতুন, রুমানা আহমেদ, লতা মন্ডল, পান্না ঘোষ, সানজিদা ইসলাম, আয়শা রহমান, ফারজানা হক, জাহানারা আলম, নাহিদা আক্তার, রিতু মনি, খাদিজা-তুল কুবরা, ফাহিমা খাতুন, শামীমা সুলতানা, সোবহান মোস্তারি, রাবেয়া, পূজা চক্রবর্তী, মমতা হেনা হাসনাত, সুরায়া আজমিম, নুহাত তাসনিয়া, শারমিন আক্তার সুপ্তা, শারমিন সুলতানা, ইশমা তানজিম, রুবায়া হায়দার ঝিলিক, আকা মল্লিক, ফারিহা ইসলাম, শানজিদা আক্তার মেঘলা, সুমাইয়া আক্তার।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT