ঢাকা, বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১, ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

করোনা : তালা ঝুলছে পিসিবি কার্যালয়ে

প্রকাশিত : 10:24 AM, 9 March 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

করোনার হাওয়া নতুন করে ধাক্কা দিয়েছে পাকিস্তান ক্রিকেটে। পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ষষ্ঠ আসর চলাকালীন ক্রিকেটার ও সাপোর্ট স্টাফ মিলে ৭জন আক্রান্ত হন করোনায়।

যে কারণে মাত্র ১৪টি ম্যাচ অনুষ্ঠিত হবার পর স্থগিত হয়ে গেছে পিএসএল। এখানেই শেষ নয়, আক্রান্ত হয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) এক উচ্চপদস্থ কর্মকর্তা। তাতেই তালা ঝুলেছে পিসিবি কার্যালয়ে। তবে কে করোনা আক্রান্ত হয়েছে তার নাম প্রকাশ করেনি ক্রিকেট বোর্ড।

এরই মধ্যে বন্ধ করে দেয়া হয়েছে পিসিবি কর্মকর্তাদের অফিস এসে কাজ করা। গত বছর মার্চে করোনা মহামারির শুরুতেও বাড়ী থেকে অফিস করেন বোর্ড কর্তারা। এবারো তাই হয়েছে।

পিএসএলের শুরুর আগে বেশ কয়েকটি ফ্র্যাঞ্চাইজি পিসিবিকে অনুরোধ জানায়, এবারের আসর যেন আরও কিছুদিন পরে অনুষ্ঠিত হয়। এরপর পিএসএল চলাকালীনও জৈব সুরক্ষা বলয় নিয়ে বেশ কথা তোলে ফ্র্যাঞ্চাইজি মালিকরা।

কথা ওঠে, জৈব সুরক্ষা বলয়ের কোনো তোয়াক্কা না করে খেলোয়াড়দের পরিবারের অবাধ যাতায়াত ছিল হোটেলে। এছাড়া বাইরে থেকেও খাবার নিয়ে আসা হতো হোটেলে। এমন কী হোটেলে কর্মরত স্টাফরাও জৈব সুরক্ষা বলয়ের আওতায় ছিলেন না।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT