ঢাকা, মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

করোনা আক্রান্ত হয়ে কুমিল্লার আওয়ামী লীগ নেতার মৃত্যু

প্রকাশিত : 12:09 PM, 7 November 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

করোনায় আক্রান্ত হয়ে কুমিল্লা (উত্তর) জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও ডাকসুর সাবেক সিনেট সদস্য বিশিষ্ট ব্যবসায়ী অধ্যক্ষ এম হুমায়ুন মাহমুদের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে তার মৃত্যু হয়। হুমায়ুন মাহমুদের ভাই এজাজ মাহমুদ জানান, গত অক্টোবর মাসের মাঝামাঝি সময়ে তার ভাই করোনায় আক্রান্ত হলে প্রথমে তাকে বারডেম হাসপাতাল এবং পরে অবস্থার অবনতি হলে স্কয়ার হাসপাতালের আইসিইউতে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মরহুমের প্রথম নামাজে জানাজা শুক্রবার সকাল ৯টায় ঢাকার ইস্কাটন গার্ডেন জামে মসজিদে এবং দেবিদ্বারের মোহাম্মদপুর সেরাজুল হক কলেজ মাঠে বিকেল ৩টায় ২য় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে। নামাজে জানাজায় স্থানীয় এমপি রাজী মোহাম্মদ ফখরুল ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার, দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান আলহাজ জয়নুল আবেদীনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT