ঢাকা, মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

করোনা আক্রান্তে রাজশাহীর সাবেক এমপির মৃত্যু

প্রকাশিত : 07:19 PM, 14 November 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজশাহীর বিএনপি নেতা ও সাবেক সংসদ সদস্য (এমপি) আবু হেনা মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার দুপুর ২টার দিকে রাজধানীর শ্যামলীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আবু হেনার ভাতিজা অ্যাডভোকেট মাহফুজের বরাত দিয়ে বিএনপির সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, অসুস্থ হলে তিন দিন আগে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। গত বৃহস্পতিবার পরীক্ষা করালে তার করোনা পজিটিভ আসে। এ সময় তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। সেখানে শনিবার তিনি মৃত্যুবরণ করেন। তিনি ২০০১ সালে রাজশাহী-৪ বাঘমারা আসনের সংসদ সদস্য ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT