ঢাকা, রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

করোনা: অধঃস্তন আদালতে আক্রান্ত ৯৬৫ জন

প্রকাশিত : 07:09 PM, 29 July 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কভিড-১৯ এর প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে ২৮ জুলাই পর্যন্ত অধঃস্তন আদালতের ৯৬৫ জন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ৩২৫ জন বিচারক ও ৬৪০ জন সহায়ক কর্মচারী।

বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)-কে বৃহস্পতিবার এ তথ্য জানান সুপ্রিমকোর্টের মুখপাত্র ও বিশেষ কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান।

তিনি বলেন, করোনা আক্রান্ত বিচারকদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২৬৪ জন। দুই জন বিচারক কর্মরত অবস্থায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

করোনা আক্রান্ত সহায়ক কর্মচারীদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৪৮৯ জন এবং ৮ জন মারা গেছেন।

সাইফুর রহমান আরও বলেন, এই মুহূর্তে অধঃস্তন আদালতের ৫৯ জন বিচারক এবং ১৪৩ জন সহায়ক কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন।

বুধবার বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের দেওয়া তথ্য অনুসারে, দেশে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১২ লাখ ১০ হাজার ৯৮২ জন, মারা গেছেন ২০ হাজার ১৬ জন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT