ঢাকা, বুধবার ০৩ মার্চ ২০২১, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী

প্রকাশিত : 01:14 PM, 28 September 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

দেশে করোনাভাইরাসে সংক্রমিত হয়ে গত ২৪ ঘণ্টার হিসেবে দৈনিক মৃতের সংখ্যা কমেছে, বেড়েছে নতুন রোগী শনাক্তের হার। আর শনাক্ত বিবেচনায় মৃত্যুর হারও বেড়েছে। পরীক্ষিত নমুনার সংখ্যা ১৯ লাখ ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩২ জনের মৃত্যু এবং শনাক্ত হয়েছেন নতুন ১২৭৫ জন। এ নিয়ে এ পর্যন্ত মৃত্যুর সংখ্যা ৫১৬১ এবং আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩ লাখ ৫৯ হাজার ১৪৮ জনে।

গত ২৪ ঘণ্টায় ১৭১৪ জনসহ এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ২ লাখ ৭০ হাজার ৪৯১ জন। গত ২৪ ঘণ্টায় ১০ হাজার ৬৮৫টিসহ এ পর্যন্ত নমুনা পরীক্ষা করা হয়েছে ১৯ লাখ ৯ হাজার ৪৬০টি। রবিবার পাঠানো স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডাঃ নাসিমা সুলতানা স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT