ঢাকা, বৃহস্পতিবার ১৩ মে ২০২১, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

করোনায় মারা গেলেন কুমার ভাট্টি

প্রকাশিত : 11:12 AM, 2 May 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

করোনার দ্বিতীয় তরঙ্গ বিনোদন অঙ্গনের বহু মানুষের প্রাণ কেড়েছে। এবার করোনা কেড়ে নিল আরও এক তারকার প্রাণ। মাত্র ৩৯ বছর বয়সে মারা গেলেন দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র পরিচালক কুমার ভাট্টি। টাইমস অব ইন্ডিয়া ও ফিল্মিবিট ডটকমের খবর, ‘মা আব্বই’ সিনেমা দিয়ে পরিচালক হিসেবে অভিষেক হয়েছিল কুমার ভাট্টির। করোনায় আক্রান্ত হয়ে মারা যান তিনি। বেশ কিছুদিন তিনি অন্ধ্র প্রদেশের শ্রীকাকুলামের গ্রেট এস্টার্ন মেডিকেল স্কুল অ্যান্ড হসপিটালে ভর্তি ছিলেন। বিখ্যাত পরিচালক ভেনু উদুগুলা কুমারের মৃত্যুর খবর নিশ্চিত করে সামাজিক পাতায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। কুমার ভাট্টির মৃত্যুতে দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT