ঢাকা, সোমবার ২৫ অক্টোবর ২০২১, ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

করোনায় মারা গেলেন আসামের সাবেক মুখ্যমন্ত্রী তরুণ গগৈ

প্রকাশিত : 12:55 PM, 24 November 2020 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

করোনায় আক্রান্ত হয়ে আসামের সাবেক মুখ্যমন্ত্রী তরুণ গগৈ মারা গেছেন৷ সোমবার বিকালে গুয়াহাটি মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

তার বয়স হয়েছিল ৮৫। আসামের ইতিহাসে সবচেয়ে দীর্ঘ সময় মুখ্যমন্ত্রিত্বের আছে রেকর্ড গগৈয়ের।

আগস্ট মাসের শেষের দিকে কোভিড-১৯ আক্রান্ত হওয়ার পরে সেরে উঠলেও পরবর্তী উপসর্গ জনিত কারণে প্রবীণ কংগ্রেস বিধায়কের মৃত্যু হয়েছে বলে চিকিৎসকদের সূত্রে জানা গিয়েছে।

শ্বাসকষ্ট জনিত সমস্যার কারণে গত ২ নভেম্বর হাসপাতালে ভর্তি করানো হয়েছিল গগৈকে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছিল।

রোববার রাতে তার শারীরিক অবস্থার অবনতির খবরে শুভানুধ্যায়ী এবং দলীর নেতাকর্মীদের ভিড় জমেছিল হাসপাতালের সামনে।

গুয়াহাটি মেডিকেল কলেজ হাসপাতালে চলছিল তার চিকিৎসা। ৯ জনের চিকিৎসক টিম তার চিকিৎসার দায়িত্বে ছিলেন৷ সোমবার তার মৃত্যু হয়৷

সাবেক মুখ্যমন্ত্রীর মরদেহ প্রথমে নিয়ে যাওয়া হয় তার সরকারি বাসভবনে। সেখান থেকে তার মরদেহ নেয়া হবে শ্রীমন্ত শঙ্করদেব কলাক্ষেত্রে৷ মঙ্গলবার সেখানে তাকে শেষ শ্রদ্ধা জানাবেন নেতাকর্মীরা। গুয়াহাটিতেই তার শেষ কৃত্য সম্পন্ন হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT