বুধবার ০১ ডিসেম্বর ২০২১, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

করোনায় ‘নাজেহাল’ ভারতে কোনভাবেই থামছে না ঊর্ধ্বমুখী সংক্রমণ

প্রকাশিত : 09:17 AM, 17 August 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ভারতে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৬৩ হাজার ৪৮৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশটিতে করোনায় শনাক্ত রোগীর সংখ্যা ২৫ লাখ ৮৯ হাজার ছাড়ালো। রবিবার দেশটির কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয় এই তথ্য জানিয়েছে।

এছাড়া গত একদিনে দেশটিতে করোনায় মৃত্যু হয়েছে ৯৪৪ জনে। এতে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৪৯ হাজার ৯৮০ জন। তবে দেশটিতে ইতোমধ্যে সুস্থ হয়ে উঠেছেন মোট ১৮ লক্ষ ৬২ হাজারের বেশি মানুষ। বর্তমানে অ্যাক্টিভ কেস রয়েছে ৬ লক্ষ ৭৭ হাজার ৪৪৪ টি।

বিশ্বে করোনায় শনাক্ত রোগীর সংখ্যায় ভারতের অবস্থান তৃতীয়। তবে গত ১২ দিন থেকে একদিনে শনাক্তের সংখ্যায় বিশ্বে ভারতের অবস্থান শীর্ষে।

করোনা আক্রান্তের সংখ্যায় ভারতে শীর্ষে অবস্থান মহারাষ্ট্রের। শুধু এই রাজ্যেই আক্রান্ত ৫ লাখ ৮৪ হাজারের বেশি। মৃত্যু হয়েছে ১৯ হাজার ৭৪৯ জনের। এরপরেই অবস্থান তামিল নাড়ু ও দিল্লির।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT