ঢাকা, রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

করোনায় দেশের উন্নয়ন অব্যাহত রেখেছেন প্রধানমন্ত্রী ॥ হুইপ ইকবালুর রহিম

প্রকাশিত : 08:54 PM, 19 September 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, কোভিড-১৯ মোকবেলার পাশাপাশি দেশের উন্নয়ন কার্যক্রমকে তরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন কার্যক্রম অব্যাহত রেখেছে, এই মহামারির সুযোগকে কাজে লাগিয়ে কেউ যেন দেশের অর্থনৈতিক ক্ষতি না করতে পারে সরকার সেদিকেও লক্ষ রেখেছে। তিনি বলেন, মহামারির পর থেকে স্কুল-কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। কিন্তু প্রধানমন্ত্রীর নির্দেশে শিক্ষা মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে অনলাইনসহ বিভিন্ন পন্থায় শিক্ষা ব্যবস্থাকে চালু রাখা হয়েছে। হুইপ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন এই মহামারির সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের ন্যয় দিনাজপুরেও করোনা মোকাবেলায় পর্যাপ্ত ব্যয় করেছেন। ফলে দিনাজপুরে করোনা পরিস্থিতি অনেকটা ভাল। তিনি এই করোনার মধ্যেও শিক্ষকরা বিভিন্নভাবে ও অনলাইনে শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী করে রেখেছে উল্লেখ করে বলেন, আমার বিশ্বাস স্বাভাবিক অবস্থা ফিরে আসার পরও শিক্ষা ব্যবস্থা ক্ষতিগ্রস্ত হবে না।

আজ শনিবার সকালে হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর সদর উপজেলার ৩নং ফাজিলপুর ইউনিয়নের হরিরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ঝানজিরাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। যার মোট ব্যয় হয়েছে ১ কোটি ৯১ লাখ ২৪ হাজার টাকা।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, উপজেলা প্রকৌশলী ফিরোজ আহমেদ, দিনাজপুর শহর যুবলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর আশরাফুল আলম রমজান, ৩নং ফাজিলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউসুফ তালুকদার, ই্উনিয়ন আওয়ামী লীগর নেতা অভিজিৎ বসাক, মোতাহার হোসেন, রিচিন্দ নাথ বসাক ছুটু, আনোয়ার হোসেনসহ বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT