ঢাকা, রবিবার ২৪ জানুয়ারি ২০২১, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

করোনায় জনপ্রিয় অভিনেত্রীর মৃত্যু

প্রকাশিত : 04:42 PM, 8 December 2020 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কোভিডে আক্রান্ত হওয়ার পর বেশ কয়েকদিন ধরেই ভেন্টিলেশনে ছিলেন অভিনেত্রী দিব্যা ভাটনগর। শেষ পর্যন্ত রবিবার রাত ৩টরি দিকে মৃত্যুর কোলে ঢলে পড়লেন তিনি। ইয়ে রিসতা ক্যা কহেলতা হ্যায়-খ্যাত অভিনেত্রীর মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন তার সহকর্মীরা।

সম্প্রতি শরীরে অক্সিজেনের মাত্রা কমতে শুরু হওয়ায়, অসুস্থ হয়ে পড়েন দিব্যা ভাটনগর। অভিনেত্রীর মা এবং পরিবারের সদস্যরা তাকে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে ভর্তি হওয়ার পর তাকে ভেন্টিলেশনে স্থানান্তরিত করেন চিকিৎসকরা। ভেন্টিলেশনে থাকাকালীন ফের করোনায় আক্রান্ত হন দিব্যা। গত ২৮ নবেম্বর থেকে শুরু হয় দিব্যার লড়াই কিন্তু শেষ পর্যন্ত সব চেষ্টা বৃথা হয়ে গেল।

দিব্যার মৃত্যুর খবরে শোক প্রকাশ করেন টেলি টাউনের তারকারা। অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য নিজের সোশ্যাল হ্যান্ডেলে শোক প্রকাশ করে লেখেন, দিব্যা যেখানেই থাকুন, এবার ভালো থাকুন। সমস্ত দুঃখ, কষ্ট থেকে এবার দিব্যা সুরাহা পেয়েছেন। তার আত্মার চিরশান্তি কামনা করে ভেঙে পড়েন দেবলীনা।

সূত্র: হিন্দুস্তান টাইমস

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT