বুধবার ০১ ডিসেম্বর ২০২১, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

করোনায় আক্রান্ত হয়ে আইসিইউতে সাবেক টাইগার ক্রিকেটার

প্রকাশিত : 08:55 AM, 17 August 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে উলট-পালট হয়ে গেছে পুরো বিশ্ব। অদৃশ্য এই ভাইরাসে আক্রান্ত হয়েছে বিশ্বের নামি দামি তারকারাও। বাংলাদেশের বেশ কয়েকজন ক্রীড়াবিদও আক্রান্ত হয়েছেন এই মরণব্যাধি ভাইরাসে। আক্রান্তদের তালিকায় এবার যোগ হয়েছেন আরেকজন টাইগার ক্রিকেটার। সাবেক এই টাইগার ওপেনার সৈয়দ নাজিম সিরাজ বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

নব্বই দশকে বাংলাদেশের প্রতিনিধিত্ব করা নাজিম সিরাজ করোনা আক্রান্ত হবার পর শারীরিক অবস্থার অবনতি হলে ক্যালিফোর্নিয়ার একটি হাসপাতালের আইসিইউ-তে ভর্তি করানো হয়।

৫৫ বছর বয়সী নাজিম সিরাজের বর্তমান অবস্থা সম্পর্কে আরেক সাবেক ক্রিকেটার গোলাম নওশের প্রিন্স জানান, ‘নাজিম সিরাজ ক্যালিফোর্নিয়ার একটি হাসপাতালে আইসিইউতেই আছেন। তিন দফা কোভিড-১৯ পরীক্ষায় নেগেটিভ হওয়ার পর চতুর্থ বার ফল পজিটিভ আসে।’

এর আগে গত ৬ আগস্ট নাজিম সিরাজ ফেসবুকে লেখেন, ‘তিনবার টেস্ট করিয়েছি, তিনবারই নেগেটিভ। তবে কোভিডের সব উপসর্গই আছে। আশা করি সুস্থ হয়ে উঠবো। দুই থেকে চার সপ্তাহের মধ্যে আবার রানিং শুরু করতে পারবো।’

এর আগে বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজাসহ বেশ কয়েকজন ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছিলেন। বর্তমানে সবাই সুস্থ আছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT