ঢাকা, রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

করোনায় আক্রান্ত হলেন ট্রাম্পের আরেক উপদেষ্টা

প্রকাশিত : 02:18 PM, 7 October 2020 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

এবার হোয়াইট হাউসের উপদেষ্টা স্টেফেন মিলার ও একজন ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

গত পাঁচ দিন ধরে স্বেচ্ছা-আইসোলেশনে থাকা মিলার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে মঙ্গলবার নিশ্চিত করেছেন।

পরীক্ষায় যুক্তরাষ্ট্রের কোস্টগার্ডের কর্মকর্তা অ্যাডমিরাল চার্লস রের করোনাভাইরাস পজিটিভ আসার পর দেশটির শীর্ষ সামরিক কর্মকর্তা জেনারেল মার্ক মিলি ও অন্যান্য সামরিক নেতারা কোয়ারেন্টিনে থাকা শুরু করেছেন।

বিবিসির খবরে বলা হয়েছে, অতিরিক্ত সতর্কতা হিসেবে অন্যান্য কর্মকর্তাও স্বেচ্ছা আইসোলেশনে থাকছেন। কোস্টগার্ডের ভাইস কমাড্যান্ট অ্যাডমিরাল রের রোগ লক্ষণ মৃদু বলে জানা গেছে।

গত সপ্তাহে অ্যাডমিরাল রের সঙ্গে বৈঠকে যেসব কর্মকর্তা উপস্থিত ছিলেন তারা সবাই এখন কোয়ারেন্টিনে আছেন। তবে পরীক্ষায় এখনও তাদের কারও করোনাভাইরাস পজিটিভ আসেনি বা কারও মধ্যে রোগ লক্ষণ প্রকাশ পায়নি বলে জানিয়েছে পেন্টাগন।

অ্যাডমিরাল রে কীভাবে ভাইরাসটির সংস্পর্শে এসেছিলেন তা জানা যায়নি।

প্রায় ১০ দিন আগে তিনি হোয়াইট হাউসের এক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তবে সেখান থেকে না অন্য কোথাও থেকে তিনি ভাইরাসটির সংস্পর্শে এসেছেন তা পরিষ্কার নয় বলে জানিয়েছেন কর্মকর্তারা।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ট্রাম্প ও হোয়াইট হাউসের আরও অনেক কর্মকর্তাও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT