ঢাকা, বৃহস্পতিবার ১৩ মে ২০২১, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

করোনার ভয়ে ভারত ছেড়েছেন শাহরুখের স্ত্রী-সন্তান

প্রকাশিত : 10:30 AM, 23 April 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ভারতে করোনার দ্বিতীয় ঢেউ ভয়াবহভাবে আছড়ে পড়েছে সবখানে, বাদ পড়েনি বলিউডও।

এরই মধ্যে প্রথম সারির অনেক তারকা আক্রান্ত হয়েছেন। কেউ কেউ আবার সেরেও উঠেছেন। আবার অনেকে করোনার কারণে মুম্বাই ছেড়েছেন। খবর পিংকভিলার।

করোনা থেকে বাঁচতে এবার ভারত ছেড়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খানের পরিবার। নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে পড়ালেখার কারণে আগে থেকেই যুক্তরাষ্ট্রে আছেন মেয়ে সুহানা খান।

বুধবার রাতে নিউ ইয়র্কের উদ্দেশ্যে মুম্বাই ছাড়লেন শাহরুখ খানের স্ত্রী গৌরি খান ও ছেলে আরিয়ান খান। সেখানে মেয়ে সুহানা খানের অ্যাপার্টমেন্টে থাকবেন তারা।

করোনা পরিস্থিতি স্বাভাবিক করতে লকডাউন ঘোষণা করেছে মহারাষ্ট্র রাজ্য সরকার। তারপর ছুটি কাটাতে মালদ্বীপ পাড়ি দিয়েছেন আলিয়া ভাট, রণবীর কাপুর, সারা আলি খান, জাহ্নবী কাপুরসহ অনেকে। এবার সেই তালিকায় যোগ হলো শাহরুখ খানের স্ত্রী ও ছেলের নাম।

গৌরি, আরিয়ান, সুহানা নিউইয়র্ক থাকলেও এখনো মান্নাতে অবস্থান করছেন আব্রাম খান ও শাহরুখ খান। তারা মুম্বাই ছাড়বেন কিনা এ ব্যাপারে স্পষ্ট কোনো তথ্য নেই। তবে অনেকেই ধারণা করছেন পরিবারের সঙ্গে নিরাপদে থাকার জন্য মার্কিন মুল্লুকে যেতেও পারেন বলিউড বাদশা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT