শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনার টিকা নিলেন মাননীয় মেয়র লিটন ও পরিবারের সদস্যবৃন্দ

প্রকাশিত : 05:44 PM, 30 March 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক:কোভিড-১৯ এর টিকা নিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ও মেয়রের পরিবারের সদস্যবৃন্দ। মঙ্গলবার মহানগরীর উপশহরস্থ নিজ বাসভবনে করোনাভাইরাস টিকার প্রথম ডোজ নিয়েছেন তাঁরা।রাসিক মেয়রের পরিবারের সদস্যদের মধ্যে টিকা নিয়েছেন মেয়রপত্নী বিশিষ্ট সমাজসেবী ও নারীনেত্রী শাহীন আকতার রেনী, মেয়রকন্যা, আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটি ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা ও জামাই রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্রপ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের প্রভাষক মো. রেজভী আহমেদ ভূঁইয়া।এ সময় মেয়রের বাসভবনের কর্মচারীদেরকে কোভিড-১৯ এর টিকা প্রদান করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT