ঢাকা, মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

করোনামুক্ত হয়ে কাজ শুরু করেছেন তমা মির্জা

প্রকাশিত : 11:50 AM, 20 August 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

গত মাসে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন চিত্রনায়িকা তমা মির্জা। দীর্ঘ সময় চিকিৎসার পর অবশেষে করোনামুক্ত হয়েছেন তিনি। শারীরিকভাবে পুরোপুরি সুস্থ না হলেও এরই মধ্যে কাজ শুরু করে দিয়েছেন।

১৫ আগস্ট তার উপস্থাপনায় দেশটিভির নিয়মিত অনুষ্ঠান ‘প্রিয়তমার প্রিয়মুখ’-এর নতুন পর্ব প্রচার হয়েছে। এতে তার অতিথি ছিলেন চিত্রনায়ক রিয়াজ। চলতি মাসেই এ অনুষ্ঠানের নতুন পর্ব ধারণের কাজে যোগ দেবেন তমা।

এ ছাড়া তার অভিনীত অসমাপ্ত কয়েকটি ছবির শুটিংও শুরু হবে আগামী মাসে। এসব ছবির জন্য এখন থেকেই প্রস্তুতি নিচ্ছেন তিনি। কাজে ফেরা প্রসঙ্গে তমা বলেন, ‘আমার পুরো পরিবারই আক্রান্ত ছিল।

এখন সবাই সুস্থ। কিন্তু ভাইরাসে আক্রান্ত হওয়ার আগে যেভাবে ব্যস্ত থেকেছি, তার থেকে একটু কম কাজ করব এখন। স্বাস্থ্যবিধি মেনে যদি কাজের পরিকল্পনা থাকে, আমি ঠিক সেই কাজগুলোই করব।

কারণ যে অসুস্থ হয় সেই শুধু জানে যে এর কুফল। আমি তাই সবাইকে অনুরোধ করব সাবধানে কাজ করতে। যেহেতু পেশা হিসেবে মিডিয়াকে বেছে নিয়েছি, তাই চুপচাপ ঘরে বসেও থাকতে চাই না। নিয়ম মেনে কাজে নামতেই হবে। সবার কাছে দোয়া চাই এ করোনাকালে যেন সুস্থভাবে থাকতে পারি।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT