ঢাকা, মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

করোনাই শেষ মহামারী নয় ॥ বিশ্ব স্বাস্থ্য সংস্থা

প্রকাশিত : 05:45 PM, 27 December 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

করোনাই বিশ্বের শেষ মহামারী নয়। পরবর্তী মহামারী থেকে বাঁচতে আমাদের করোনা থেকে শিক্ষা নিতে হবে। রবিবার বিশ্বের প্রথম আন্তর্জাতিক মহামারী প্রস্তুতি দিবস উপলক্ষে দেওয়া ভিডিও বার্তায় এই আহ্বান জানিয়েছেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান টেড্রোস আধানম গেব্রেয়াসুস।ভিডিও বার্তায় গেব্রেয়াসুস বলেন, ইতিহাস আমাদের বলে যে এটাই শেষ মহামারী নয়। মহামারি আমাদের জীবনের অংশ।

বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান আরো বলেন। এই মহামারী দেখিয়েছে যে প্রাণী এবং পৃথিবীর সঙ্গে মানুষের স্বাস্থ্য কতটা জড়িত। আমরা মহামারীতে অনেক টাকা খরচ করি। কিন্তু যখন এটি শেষ হয়ে যায় তখন ভুলে যাই। তাই এখনই সময় এই মহামারী থেকে আমাদের শিখতে হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT