সোমবার ১৭ জানুয়ারি ২০২২, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

কবে বিয়ে করছেন নুসরাত ফারিয়া

প্রকাশিত : 09:06 AM, 2 January 2022 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

প্রায় দুই বছর হতে চলল বাগদান পর্ব সেরেছেন ঢালিউড নায়িকা নুসরাত ফারিয়া। কিন্তু এখনো বিয়ের পিঁড়িতে বসেননি তিনি। নতুন বছরেরও প্রিয় নায়িকার বিয়ের সুখবর হয়তো ভক্তরা শুনতে পারবেন না। সম্প্রতি গণমাধ্যমকে সেই ইঙ্গিতই দিলেন নুসরাত ফারিয়া।
নতুন বছরের বিভিন্ন পরিকল্পনা নিয়ে গণমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় নুসরাত ফারিয়া বলেন, এ বছর বিয়ের পরিকল্পনা নেই।

এর আগে ২০২১ সালের শেষের দিকে বিয়ে নিয়ে খোলামেলা আলোচনা করেছিলেন নুসরাত ফারিয়া। এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেছিলেন, ‘বিয়ে নিয়ে কোনো পরিকল্পনা নেই। আপাতত বিয়ে করছি না। দ্যাটস ক্লিয়ার! বিয়ে করতে সবকিছু গুছিয়ে নিতে ৬-৭ মাস সময় লাগে। সে সময়টা আমার কাছে নেই। প্যান্ডামিকের জন্য দুই বছরের মতো পিছিয়ে গেছি। প্যান্ডামিক কাটিয়ে আবার সব কাজ শুরু হচ্ছে। তাই আপাতত বিয়ে করছি না।’
সে সময় তিনি আরও বলেছিলেন, ‘এ মুহূর্তে আমার হাতে অনেক কাজ। বেশক’টি স্ক্রিপ্ট হাতে আছে। ওটিটি, সিনেমা দুই মিলিয়ে অনেক কাজ করতে হবে সামনে। তাই বিয়ের চিন্তা এখনই করছি না।’
দীর্ঘ সাত বছর গোপনে প্রেমের পর ২০২০ মার্চ পারিবারিকভাবে বাগদান সেরেছিলেন নুসরাত ফারিয়া। তার হবু বর রনি রিয়াদ রশীদ একটি টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তা। তিনি সাবেক সেনাপ্রধান লে. জে. হারুন-অর-রশীদের ছেলে।
অবশ্য বিয়ের আগেই হবু বরকে নিয়ে দেশের বাইরে বেড়িয়েও এসেছেন।

২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকি’র মাধ্যমে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন নুসরাত ফারিয়া। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস-টু’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’-সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেন তিনি। এর সবগুলোই যৌথ প্রযোজনার ছবি। একক বাংলাদেশী প্রযোজনায় তার অভিনীত ছবি “শাহেনশাহ”। এ ছবিতে তিনি শাকিব খানের বিপরীতে অভিনয় করেন।
এছাড়া, বঙ্গবন্ধুর বায়োপিকে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করছেন নুসরাত ফারিয়া। সিনেমার পাশাপাশি গানেও সময় দিচ্ছেন এ নায়িকা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT