ঢাকা, বুধবার ১৪ এপ্রিল ২০২১, ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কণ্ঠশিল্পী আকবর গুরুতর অসুস্থ

প্রকাশিত : 09:33 AM, 16 August 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

‘ইত্যাদি’খ্যাত কণ্ঠশিল্পী আকবর গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। গত ৩১ জুলাই থেকে বিছানাতেই কাটছে তার সময়। তার বা হাত আর দুই পা একেবারেই অবশ হয়ে গেছে। ঠিকঠাক মতো কথাও বলতে পারছেন না তিনি। এছাড়া আগের সমস্যাগুলো আবার দেখা দিয়েছে। খেতেও পারছেন না ঠিকমতো।

আকবরের স্ত্রী বলেন, তার কোনো কিছু হলেই আমরা হানিফ সংকেত স্যারের সঙ্গে যোগাযোগ করি। তিনি প্রথমে পিজিতে নেওয়ার কথা বললেও পরবর্তীতে করোনার কারণে মানা করেছেন। কারণ, সেখানে করোনা রোগীর সংখ্যা অনেক বেশি। এ সমস্যার মধ্যে শুধু পিজি নয়, কোনো হাসপাতালে নেওয়াই ঠিক হবে না।

তিনি পরামর্শ দিয়েছেন, পশ্চিমবঙ্গের কেপিসি হাসপাতালের ডাক্তার সুজাতা সেন গুপ্তা’র সঙ্গে যোগযোগ করার। এর আগেও তিনি আকবরের চিকিৎসা করেছেন। তাই ডাক্তার সুজাতা সেনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি। কিন্তু করোনা বড় বাধা হয়ে দাঁড়িয়েছে। কষ্টে দিন যাচ্ছে, সবার কাছে দোয়া চাই।

এদিকে, ২০১৭ সাল থেকে কণ্ঠশিল্পী আকবর রক্তনালীর ইনফেকশন, ডায়াবেটিস ও কিডনি রোগে আক্রান্ত। সে বছরই উপস্থাপক-নির্মাতা হানিফ সংকেতের সহায়তায় কেপিসি হাসপাতালের চিকিৎসায় সুস্থ হন তিনি। কিন্তু রোগ থেকে স্থায়ীভাবে মুক্ত হননি। বছর দেড়েক পর আবার দেখা দেয় একই সমস্যা। এরপর পিজি থেকে চিকিৎসা নিয়ে স্বাভাবিক জীবনযাপন শুরু করেন। কিন্তু কিছুদিন যেতে না যেতেই ফের অসুস্থ হয়ে পড়লেন তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT