ঢাকা, সোমবার ১৮ অক্টোবর ২০২১, ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কটিয়াদীতে ট্রিপল মার্ডার: তিন আসামি রিমান্ডে

প্রকাশিত : 07:00 PM, 1 November 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কিশোরগঞ্জ জেলার কটিয়াদীতে স্বামী-স্ত্রী ও শিশুপুত্রকে হত্যার করে মাটিচাপা দেয়ার মামলায় তিন আসামিকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার কিশোরগঞ্জের ৫ নম্বর আমল গ্রহণকারী আদালতের বিচারক সিনিয়র জুডিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুন নূর এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে পুলিশের হাতে গ্রেপ্তার হওয়া মা কেওয়া, বোন নাজমা বেগম ও ভাগ্নে আল-আমিনকে শনিবার আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করে কটিয়াদী মডেল থানা পুলিশ। আজ রিমান্ড আবেদন শুনানি শেষে প্রত্যেক আসামিকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এ মামলার প্রধান আসামি দীন ইসলাম তিন জনকে হত্যা করেছে বলে গতকালই আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।

এর আগে গত শুক্রবার সন্ধ্যায় কটিয়াদী থানায় নিহত আসাদের বড় ছেলে তোফাজ্জল বাদী হয়ে মূল হোতা দীন ইসলামসহ ৯ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

তবে বৃহস্পতিবার রাতেই লাশ উদ্ধারের সময় পুলিশ নিহতের ছোট ভাই দীন ইসলাম, মা জুমেলা, বোন নাজমা ও ভাগ্নে আল-আমিনকে আটক করেছিলো। মামলার পর তাদের গ্রেপ্তার দেখানো হয়।

পুলিশ জানায়, জমিজমা ও পারিবারিক কলহের জেরে দীন ইসলাম বুধবার রাতে প্রথমে তার ভাবিকে হত্যা করে, পরে তার ভাতিজাকে হত্যা করে। এরপর তার বড়ভাই আসাদ মিয়া বাজার থেকে আসামাত্র শাবল দিয়ে হত্যা করে দীন ইসলাম।

এ নির্মম ঘটনাটি ঘটালেও মরদেহ মাটিচাপা দেয়াসহ অন্যান্য অপরাধে অন্যদেরও সংশ্লিষ্টতা রয়েছে বলে ধারণা করছে পুলিশ। অন্য তিন আসামির রিমান্ড মঞ্জুর হওয়ায় আর কারা জড়িত রয়েছে তা জানার চেষ্টা করবে পুলিশ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT