ঢাকা, সোমবার ২৫ জানুয়ারি ২০২১, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কক্সবাজারের সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী আর নেই

প্রকাশিত : 08:09 PM, 13 November 2020 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কক্সবাজারের সাবেক সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধের সংগঠক মোহাম্মদ আলী আর নেই।

আজ শুক্রবার ভোরে কক্সবাজার সদর হাসপাতালে মোহাম্মদ আলী মারা যান ।তিনি উখিয়া-টেকনাফ (কক্সবাজার-৪) আসনের সংসদ সদস্য ছিলেন।

শুক্রবার বিকালে হ্নীলা ইউনিয়নের দরগাহ পাড়ার সিএন্ডবি মাঠে তার নামাজে জানাযা শেষে স্থানীয় দরগাহ পাড়া কবরস্থানে দাফন করা হবে।

সাবেক এ সাংসদ ৩ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন; মৃত্যুকালে তার বয়স ছিল ৭৬ বছর।

মোহাম্মদ আলী ১৯৯৬-২০০১ সালের উখিয়া-টেকনাফ আসনে আওয়ামী লীগের মনোনিত নির্বাচিত সংসদ সদস্য ছিলেন। এছাড়া তিনি কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্বেও ছিলেন।

মৃত্যুর আগে তিনি টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্বে ছিলেন। এছাড়া তিনি দীর্ঘদিন টেকনাফের হ্নীলা ইউনিয়নের ইউপি চেয়ারম্যানের দায়িত্বও পালন করেন।

রাশেদ আলী বলেন, বৃহস্পতিবার গভীর রাতে টেকনাফের হ্নীলা ইউনিয়বের ফুলের ডেইল এলাকার বাড়িতে তার বাবা অসুস্থ হয়ে পড়লে তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার জানান, ভোরে হাসপাতালে আনার পথেই মোহাম্মদ আলী মারা যান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT