মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ওয়েব সিরিজে এবার যুক্ত হলেন পূজা চেরি

প্রকাশিত : 07:39 AM, 1 June 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ওয়েব সিরিজে এবার যুক্ত হলেন চিত্রনায়িকা পূজা চেরি। ‘প্যারাসাইকোলজি’ নামে ওয়েব সিরিজে দেখা যাবে পূজাকে।

পূজা চেরি বিজ্ঞাপনে অভিনয়ের মাধ্যমে আলোচনায় আসেন। ছোট থাকতেই ‘ভালোবাসার রঙ’, তবুও ভালোবাসি’, ‘ভালোবাসতে মন লাগে’, ‘অগ্নি’, কৃষ্ণপক্ষ’ ও ‘বাদশা দ্য ডন’ ছবিতে শিশুশিল্পী হিসেবে তার অভিনয় প্রশংসিত হয়।

তারপর কিছুটা বিরতি দিয়ে নতুনভাবে অভিনয়ে আগমন ঘটে পূজার। নানা কারণে আলোচিত প্রযোজনা সংস্থা জাজ মাল্টি মিডিয়ার প্রযোজনার ছবি দিয়ে প্রধান চরিত্রে বড়পর্দায় আগমন ঘটে তার।

‘প্যারাসাইকোলজি’ নামে এই ওয়েব সিরিজে পূজার বিপরীতে দেখা যাবে অভিনেতা শ্যামল মাওলাকে। ওয়েব সিরিজটি পরিচালনা করছেন সুমন ধর। তারও প্রথম ওয়েব কাজ এটি।

সিরিজটি নিয়ে পরিচালক সুমন ধর বলেন, শিগগিরই আমরা এ বিষয়ে বিস্তারিত কথা বলবো। প্রযোজকসহ আমাদের কিছু পরিকল্পনা আছে। তাই একটু সময়ে নিয়ে গুছিয়ে নিচ্ছি।

জানা গেছে, ওয়েব সিরিজটির শুটিং হবে ২০ দিন। ইতোমধ্যে নারায়ণগঞ্জে তিন দিনের কাজ হয়েছে। ‘প্যারাসাইকোলজি’ একটি ওটিটি প্রতিষ্ঠানের জন্য তৈরি হচ্ছে। আগামী কোরবানি ঈদে এটি অবমুক্ত হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT