ঢাকা, শুক্রবার ১৪ মে ২০২১, ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ওয়ার্ড সভায় যে সকল সমস্যার তালিকা করা হয়, পরে বাস্তবায়ন করা হবে…….শহিদুল ইসলাম রানা

প্রকাশিত : 07:15 PM, 18 October 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগনের কাছে গিয়ে সেবা দিতে বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছেন। সব সময় ইউনিয়নের জনগনের সমস্যা কথা জানার সুযোগ হয় না। বছরের দুইবার প্রত্যেক ওয়ার্ডে সভা করে জনগনের কথা শুনার সুযোগ হয়। সমস্যাগুলোর তালিকা তৈরী করে পরে বাস্তবায়ন করা হবে।
তিনি আরো বলেন, অবাধ তথ্য প্রবাহ জনগনের ক্ষমতায়নের অন্যতম পূর্বশর্ত। বিশেষ করে অনগ্রসর জনগনের মাঝে তথ্য প্রবাহ নিশ্চিত করার মাধ্যমে তাদের জীবনযাত্রার মানে ইতিবাচক পরিবর্তন আনায়ন করা সম্ভব। তৃণমূল পর্যায়ে ব্যাপক জনগোষ্ঠীর মাঝে তথ্যসেবা পৌঁছে দিয়ে জনগণের ক্ষমতায়ন নিশ্চিত করার জন্য স্থানীয় সরকার প্রতিষ্ঠানের সম্পৃক্ততা অপরিহার্য।
রবিবার (১৮ অক্টোবর) সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের ৬নং ওয়ার্ড সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরুক্ত কথা বলেন রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম রানা। ইউনিয়নের নারিকেলতলা গ্রামে ওয়ার্ড সভায় ৬নং ওয়ার্ড সদস্য আবুল কালামের সভাপতিত্বে ও সাংবাদিক জুয়েল আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদের সচিব মোছা. দেলোয়ারা বেগম, ৪,৫,৬ নং ওয়ার্ডের সদস্যা মোছা. এলাছি বিবি, ইউনিয়ন পরিষদের গ্রাম আদালতের সহকারী শরিফুল ইসলাম, সাংবাদিক গোলাম সারোয়ার।
ওয়ার্ড সভায় রানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিনার মিয়া, সমাজ সেবক আবুল কাসেম, আলী আহমদ, মো. হরমুজ আলী, সোয়া মিয়া, ছানু মিয়া, সেনু মিয়া, মোহন মিয়া, রুপ মিয়া, আলকাছ মিয়া সহ ওয়ার্ডের শতাদিক জনগন উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে নারিকেল তলা ফুটবল একাডেমী এক সেট জার্সি বাবদ নগদ টাকা প্রদান করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT