বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ওয়ারেন্টভুক্ত আসামির ছুরির আঘাতে আহত ২ পুলিশ সদস্য

প্রকাশিত : 05:27 AM, 10 June 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীর চারঘাটে ওয়ারেন্টভুক্ত আসামিকে ধরতে গিয়ে মডেল থানার দুইজন পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। আসামিরা ওই দুই এএসআইকে চাকু দিয়ে আঘাত করে পালিয়ে যায়। বুধবার (৯ জুন) দুপুরে উপজেলার থানাপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ওয়ারেন্টভুক্ত আসামি আলমগীর হোসেনের ছেলে ফারুককে (৩০) গ্রেফতার করতে যান মডেল থানার দুই এএসআই। আসামির নিজ বাসায় গ্রেফতার করার সময় ফারুক চাকু দিয়ে দুই এএসআইকে আঘাত করে কৌশলে পালিয়ে যায়। পরে খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে আহত দুই এএসআই আশরাফুল ইসলাম এবং ফরোয়ার হোসেনেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত এএসআই আশরাফুল বলেন, আসামি ফারুক নিজ বাসায় কাজ করছে এমন সংবাদ পেয়ে তাকে গ্রেফতার করতে গেলে পরিবারের সদস্যদের সহায়তায় চাকু দিয়ে আমাদেরকে আঘাত করে পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মডেল থানার ওসি মুহাম্মদ জাহাঙ্গীর বলেন, পলাতক আসামিকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। তবে সরকারি কাজে বাধা দেওয়ার অপরাধে থানায় একটি মামলা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT