ঢাকা, বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১, ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ওসমানীনগরে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় দুই শিশুসহ ৪ জন নিহত

প্রকাশিত : 08:14 AM, 14 August 2020 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সিলেট-ঢাকা মহাসড়ক যেন হয়ে উঠেছে মৃত্যুকূপ। আজ বৃহস্পতিবারও ঘটেছে মর্মান্তিক দুর্ঘটনা। এ দুর্ঘটনায় চারজনের মৃত্যু ঘটেছে। এর মধ্যে দুই শিশু ও এক নারী রয়েছেন। অপরজন সিএনজি অটোরিকশা চালক।

আজ রাত ৮টার দিকে মহাসড়কের ওসমানীনগর উপজেলার সাদিপুরে মামুন পরিবহনের একটি বাস ও সিএনজি অটোরিকশার মধ্যে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। খবরটি নিশ্চিত করেছেন ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক।

তিনি জানান, সাদিপুরে মামুন পরিবহনের একটি বাস একটি সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে সিএনজি অটোরিকশা চালক ওসমানীনগর উপজেলার মোবারকপুর গ্রামের আলা উদ্দিনের ছেলে জুনেদ মিয়া (২৮) ঘটনস্থলেই নিহত হয়েছেন। আরও গুরুতর আহত হন অন্তত ৮জন। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পেরণ করে।
এদিকে, ওসমানীর মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ বক্সের ইনচার্জ অমর ফারুক জানান, এ দুর্ঘটনায় গুরুতর আহত আরও তিনজনকে হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। নিহতরা হচ্ছেন- করিমা (৪), আরফা (১২) ও হামিদা (৩৬)। ধারণা করা হচ্ছে- তারা একই পরিবারের সদস্য।

স্থানীয়রা জানান, মামুন পরিবহনের সিলেটগামী একটি বাস ও শেরপুরগামী সিএনজি অটোরিকশাকে চাপা দিলে এ হৃদয়বিদারক দুর্ঘটনা ঘটে। মর্মান্তিক এ ঘটনায় স্থানীয় জনতার মধ্যে উত্তেজনা বিরাজ করছে। এ রিপোর্ট (রাত সাড়ে ৯টা) পর্যন্ত দুপাশে আটকা পড়েছে শত শত গাড়ি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT