বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

এ বছরের জুনেও হচ্ছে এশিয়া কাপ

প্রকাশিত : 09:26 PM, 19 May 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে শেষ পর্যন্ত এশিয়া কাপ স্থগিত করা হয়েছে। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা এ তথ্য জানিয়েছেন।

গত বছরই অনুষ্ঠিত হওয়ার কথা ছিল এশিয়া কাপ। শেষবার ২০১৮ সালে ৫০ ওভারের ফরম্যাটে এশিয়া কাপ আয়োজন করলেও গত বছর করোনার কারণে পিছিয়ে এই বছরের জুনে আনা হয়। তবে এ বছরের জুনেও হচ্ছে এশিয়া কাপ।

একই সময়ে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবে বিরাট কোহলিরা। ফলে পূর্ণ শক্তির দল পাঠানোর সম্ভাবনা নেই বললেই চলে। এছাড়াও বিসিসিআই দ্বিতীয় সারির দল পাঠানোর চিন্তা করলেও শেষ পর্যন্ত শ্রীলঙ্কায় করোনার কারণে এই বছরের এশিয়া কাপ স্থগিত করা হয়েছে বলে জানান শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী (এসএলসি)।

এশিয়া কাপ ইস্যুতে তিনি বলেন, দেশের বর্তমান করোনা পরিস্থিতির কারণে এই বছরের জুনে এশিয়া কাপ আয়োজন সম্ভব নয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT