ঢাকা, শুক্রবার ০৫ মার্চ ২০২১, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

এস এম মুনীর অতিরিক্ত এ্যাটর্নি জেনারেল

প্রকাশিত : 09:04 PM, 1 September 2020 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সুপ্রীমকোর্ট আইনজীবী সমিতির সাবেক সম্পাদক সম্পাদক এ্যাডভোকেট এসএম মুনিরকে বাংলাদেশের অতিরিক্ত এ্যাটর্নি জেনারেল পদে নিয়োগ দিয়েছে সরকার। মঙ্গলবার আইন মন্ত্রণালয়ের সলিসিটর রুনা নাহিদ আকতার সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘রাষ্ট্রপতি দ্য বাংলাদেশ ল অফিসারস অর্ডার, ১৯৭২ এর অনুচ্ছেদ ৩(২) অনুসারে প্রদত্ত ক্ষমতাবলে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত সুপ্রীমকোর্টের আইনজীবী এসএম মুনীরকে বাংলাদেশের অতিরিক্ত এ্যাটর্নি জেনারেল পদে নিয়োগ প্রদান করা হলো। প্রসঙ্গত, এর আগে ২০১৯ সালের ৭ জুলাই আইন মন্ত্রণালয়ের সলিসিটর শাখা ১০৫ জনকে সহকারী এ্যাটর্নি জেনারেল এবং একই বছরের ২১ জুলাই ৭০ জনকে ডেপুটি এ্যাটর্নি জেনারেল নিয়োগের প্রজ্ঞাপন জারি করে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT