বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

এমির প্রশংসায় পঞ্চমুখ পুরো ফুটবল দুনিয়া

প্রকাশিত : 03:15 PM, 7 July 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

পেনাল্টি শ্যুটআউটে কলম্বিয়াকে একাই হারিয়ে দিয়েছেন আর্জেন্টিনার গোলকিপার এমিলিয়ানো মার্তিনেজ। ৫টি শটের ৩টিই ঠেকিয়ে দিয়েছেন তিনি। একইসঙ্গে দলকে টেনে তুলেছেন কোপার ফাইনালে। অ্যাস্টন ভিলার এই কিপারের প্রশংসায় পঞ্চমুখ এখন পুরো ফুটবল দুনিয়ায়।

সেই দলে সবার ওপরে আর্জেন্টাইন ক্যাপ্টেন লিওনেল মেসি। সতীর্থ গোলকিপারকে তিনিও প্রশংসায় ভাসিয়েছেন। বলেছেন, এমি একজন ফেনোমেনন।

গেল মাসে জাতীয় দলের হয়ে অভিষেক হয়েছে ২৮ বছর বয়সী এমিলিয়ানোর। মাসখানেকের ব্যবধানে তিনি এখন আলবিসেলেস্তেদের নায়ক।
ম্যাচ শেষে তাকে নিয়ে মেসি বলেন, আমাদের একজন এমি আছে। সে অতুলনীয় একজন। আমরা চোখ বন্ধ করে তার ওপর ভরসা রেখেছিলাম। আমরা আমাদের লক্ষ্য অর্জন করতে পেরেছি এবং এখন ফাইনালে পা রেখেছি।

কোচ লিওনেল স্ক্যালোনিও তার গোলকিপারকে নিয়ে বেশ উচ্ছ্বসিত। তিনি বলেন, আমরা এমির পারফরম্যান্সে সন্তুষ্ট। কেবল পেনাল্টির জন্যই নয়, পুরো ম্যাচেই সে অসাধারণ খেলেছে। একইসঙ্গে আমাদের ডিফেন্ডাররাও দারুণ খেলেছে।

এদিকে পেনাল্টি শ্যুটআউটের পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসায় ভাসছেন এমিলিয়ানো মার্তিনেজ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT