ঢাকা, মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শিরোনাম
◈ ভারতের থেকে ২০ লাখ ডোজ টিকা আসছে বুধবার ◈ দুর্নীতি ও জঙ্গীবাদ নির্মূলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : রাষ্ট্রপতি ◈ করোনায় আক্রান্ত ১০ হাজার পুলিশের জন্য ক্ষতিপূরণ চেয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ◈ ভূমি জালিয়াতি-হয়রানি রোধে আইন হচ্ছে : ভূমি সচিব ◈ ঋণের দুর্বলতা খুঁজতে ৯ সদস্যের কমিটি ◈ এসডিজি অর্জনে শিল্পায়নের কোনো বিকল্প নেই : শিল্পমন্ত্রী ◈ তিন মাসের মধ্যে ওটিটি নীতিমালার খসড়া তৈরি করার নির্দেশ ◈ দেশের সকল প্রান্তে দেশীয় প্রজাতির মাছ ছড়িয়ে দেয়া হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ◈ অপরাধীদের রাজনৈতিক পরিচয় থাকলেও ছাড় দেওয়া হবে না ॥ কাদের ◈ রিফাত হত্যায় সাজাপ্রাপ্ত ৩ আসামির জামিন

এমপি শহীদুজ্জামান আবারও করোনায় আক্রান্ত

প্রকাশিত : 12:37 PM, 8 November 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

দেশে সংসদ সদস্যদের মধ্যে করোনাভাইরাসে (কোভিড-১৯) প্রথম আক্রান্ত হয়েছিলেন নওগাঁ-২ আসনের শহীদুজ্জামান সরকার। এবার তিনি আবারও আক্রান্ত হয়েছেন।

‘মুজিববর্ষ’ উপলক্ষে জাতীয় সংসদের বিশেষ অধিবেশন ঘিরে সংসদ সচিবালয় থেকে নমুনা নেয়ার পর পরীক্ষায় তার সংক্রমণ ধরা পড়েছে।

শনিবার গণমাধ্যমকে এমপি শহীদুজ্জামান সরকার জানান, জ্বর অনুভব করায় নমুনা পরীক্ষা করিয়েছিলেন তিনি। দুইবার পরীক্ষা করিয়ে তার রিপোর্ট পজিটিভ এসেছে।

তিনি জানান, জ্বর হওয়ার পর থেকে সংসদ সদস্যদের জন্য বরাদ্দ (ন্যাম ফ্ল্যাট) পাওয়া ফ্ল্যাটে আইসোলেশনে ছিলেন। গত ২ ও ৬ নভেম্বর নমুনা পরীক্ষায় পজিটিভ রিপোর্ট আসে তার।

এর আগে গত ১ মে প্রথমবার করোনা পজিটিভ ধরা পড়ে এই সংসদ সদস্যের। সে সময় বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠেছিলেন তিনি।

সাবেক হুইপ শহীদুজ্জামান বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির দায়িত্বে আছেন। ৬৫ বছর বয়সী এই সংসদ সদস্যের ডায়াবেটিসের সমস্যা রয়েছে।

এদিকে সংসদ সচিবালয় মেডিকেল সেন্টার জানায়, শহীদুজ্জামান ছাড়াও আরও পাঁচজন সংসদ সদস্যের করোনা পজিটিভ ধরা পড়েছে।

তারা হলেন- পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন উপমন্ত্রী হাবিবুন নাহার, নাটোর-২ আসনের শফিকুল ইসলাম, পাবনা-৪ আসনের নুরুজ্জামান বিশ্বাস, সংরক্ষিত মহিলা আসনের এমপি নাদিরা ইয়াসমিন জলি ও তাহমিনা বেগম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT