শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

এবার নেপালের জন্য আম উপহার পাঠালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রকাশিত : 08:27 AM, 6 July 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নেপালের প্রধানমন্ত্রী ও রাষ্ট্রের গুরুত্বপূর্ণ নেতাদের উপহার হিসেবে হাঁড়িভাঙা আম পাঠালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (৫ জুন) সন্ধ্যায় রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ ভিভিআইপি উপহার সামগ্রী হিসেবে ১ হাজার কেজি আম (১০০ কার্টুন) বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে পাঠানো হয়েছে। বিকালে বাংলাবান্ধা স্থলবন্দরের ও কাস্টমসের আনুষ্ঠানিকতা শেষে ভারত-বাংলাদেশ জিরো পয়েন্ট দিয়ে ভারতের ফুলবাড়ী স্থলবন্দর হয়ে যাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উপহার সামগ্রীর মৌসুমি আম।
এ সময় উপস্থিত ছিলেন অ্যাডিশনাল এসপি রাকিবুল হাসান (সদর সার্কেল), রাজস্ব কর্মকর্তা রতন কুমার শীল, ইমিগ্রেশন ওসি নজরুল ইসলাম, মডেল থানার ওসি (তদন্ত) বেনজির আহম্মেদ, বাংলাবান্ধা স্থলবন্দর ব্যবস্থাপক এ কে এম আজাদ, ইন্সপেক্টর সারোওয়ার আলম ও বিজিবি ক্যাম্প কমান্ডার ওয়াহিদুল হকসহ স্থলবন্দরের অন্য কর্মকর্তা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার খুব প্রিয় হাঁড়িভাঙা আম। উত্তরবঙ্গের প্রসিদ্ধ এ আম। প্রধানমন্ত্রী শুভেচ্ছা হিসেবে প্রতিবেশী বন্ধু দেশ নেপালে এই আম পাঠালেন।
সূত্র ইত্তেফাক

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT