সোমবার ২৯ নভেম্বর ২০২১, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

এবার চিকিৎসক পপি

প্রকাশিত : 10:17 AM, 4 October 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

দীর্ঘ সময় ধরে ঢালিউডে জনপ্রিয়তা নিয়ে অভিনয় করে যাচ্ছেন চিত্রনায়িকা পপি। নানা ধরনের চরিত্রে অভিনয় করেছেন এবং দর্শকের ভালোবাসাও অর্জন করেছেন। এ চিত্রনায়িকা এবার একটি নতুন ছবিতে একজন চিকিৎসকের চরিত্রে অভিনয় করছেন।

রাজু আলীম ও মাসুমা তানির যৌথ পরিচালনায় ছবির নাম ‘ভালোবাসার প্রজাপতি’। এতে পপিকে করোনাভাইরাস আক্রান্ত একজন চিকিৎসক হিসেবে দেখা যাবে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমাদের দেশের চিকিৎসকরা

নিজেদের জীবনবাজি রেখে কীভাবে করোনা আক্রান্ত রোগীদের সেবা করে যাচ্ছেন তা কিছুটা হলেও অনুধাবন করতে পেরেছি এ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে। চিকিৎসকদের জীবন অনেক চ্যালেঞ্জের ও কষ্টের।’ এখন থেকে নিয়মিত অভিনয় করবেন বলে জানিয়েছেন পপি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT