ঢাকা, বৃহস্পতিবার ২৮ জানুয়ারি ২০২১, ১৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

এক সিরিজে চার ভূমিকায় সোহানা সাবা

প্রকাশিত : 09:37 AM, 3 January 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অভিনেত্রী সোহানা সাবার লেখা গল্প ও চিত্রনাট্যে নির্মিত ওয়েব সিরিজ ‘টুইন রিটার্নস’ নিয়ে এসেছে ওটিটি প্ল্যাটফর্ম বিনজ। যমজ বোনের রহস্যময় মনস্তাত্বিক জীবনের গল্প নিয়ে নির্মিত ওয়েব সিরিজটি বিনজে দেখা যাচ্ছে।

এক বিজ্ঞপ্তিতে জানা গেছে, নাটকীয় এই ওয়েব সিরিজটি প্রযোজনা করেছেন সোহানা সাবা। সিরিজটির দুই যমজ বোন প্রেমা ও দিমার চরিত্রেও অভিনয় করেছেন তিনি।
সিরিজটির গল্পে দেখা যাবে, নিজেদের সমস্যা থেকে মুক্তি পেতে যমজ দুবোন জীবনবদলের সিদ্ধান্ত নেয়। এতে দুজনের সমস্যারও সমাধান হয়। কিন্তু জীবনবদলের খেলায় আর সামঞ্জস্য খুঁজে পায় না। বরং ভিন্ন ধরনের এক সমস্যা নিয়ে আবারও মুখোমুখি হয় দুবোন।

ওয়েব সিরিজটির একটি দৃশ্যে সোহানা সাবা ও মনোজ প্রামাণিক। আলোক হাসান পরিচালিত ছয় পর্বের সিরিজটিতে আরো অভিনয় করেছেন মনোজ প্রামাণিক, মাজনুন মিজান, রুনা খান, সুষমা সরকার, রিধিস চৌধুরী, রাহাত ও দিশা। সিরিজটিতে রাজীব দত্তের লেখা ‘মন’ গানটিতে কণ্ঠ দিয়েছেন শান্তনু দে ও চন্দ্রিকা ভট্টাচার্য। আর ‘পুরলতা’ শিরোনামে গানটির গীতিকার শিবেন নিজেই এতে কণ্ঠ দিয়েছেন। সিরিজটি সম্পর্কে বিনজের প্রধান আরমান আহমেদ সিদ্দিকী বলেন, ‘টুইন রিটার্নস সব বয়সী দর্শকের কথা চিন্তা করে তৈরি। প্রচলিত গল্পের বাইরে গিয়ে নির্মিত সিরিজটি পরিবারের সবাই একসঙ্গে উপভোগ করতে পারবেন।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT