ঢাকা, বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

একঘরে মেসেঞ্জার ও ইনস্টাগ্রাম চ্যাট

প্রকাশিত : 05:14 PM, 3 October 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সামাজিক যোগাযোগ জায়ান্ট ফেসবুকের মালিকানাধীন মেসেঞ্জার এবং ইনস্টাগ্রামের মেসেজকে একটি নতুন অ্যাপে আনার পরিকল্পনা করেছে।

প্রতিষ্ঠানটির সিওও শার্লি স্যান্ডবার্গ তার একটি ব্লগপোস্টে এ তথ্যটি জানান।

ফেসবুক বিজনেস স্যুট নামের এ অ্যাপটি দিয়ে খুদে ব্যবসায়ীরা একই জায়গায় ক্রেতাদের মেসেজ, অ্যালার্ট এবং নোটিফিকেশন জানতে পারবে।

এমনকি এটিতে ভবিষ্যতে হোয়াটসঅ্যাপকেও যুক্ত করার পরিকল্পনা রয়েছে। এ ছাড়া অ্যাপটি দিয়ে ফেসবুক এবং ইনস্টাগ্রামে একসঙ্গে ছোটখাটো ব্যবসায়িক পোস্টও দেয়া যাবে।

এ টুলটি আপাতত ছোট ব্যবসার জন্য করা হলেও ভবিষ্যতে তা বড় ব্যবসার ক্ষেত্রেও ব্যবহার করার উপযুক্ত করার পরিকল্পনা রয়েছে মালিক প্রতিষ্ঠান ফেসবুকের।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT