ঢাকা, বুধবার ২৮ জুলাই ২০২১, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

এই স্থানটি ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার ৩ নং দিগনগর ইউনিয়নের দেবতলা গ্রাম।

প্রকাশিত : 08:31 PM, 20 September 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আর এই মুহূর্তটি আমার কাকি জীবন মরনের সাথে পাঞ্জা লড়ছে তাড়াতাড়ি ঝিনাইদহ সদরে নিয়ে যাবো কিন্তু বাড়িতে গাড়িও আসেনা প্রায় ১ কিলোমিটার পথ যদি একটা ইমার্জেন্সি রুগিকে এইভাবে নিয়ে জাওয়া হয় তাহলে রুগিটা বাচার সম্ভাবনা কতটুকু থাকতে পারে..?
কিন্তু মেম্বির চেয়ারম্যান কিংবা মাননীয় সংসদ সদস্যা তাদের কাছে কোনো গুরুত্ব নেই। আমি আমার শৈলকূপা ১ আসনের মাননীয় সংসদ সদস্যের কাছে জানতে চাই আমাদের সাধারন মানুষের কি এইটুকু সুজগ সুবিধা পাওয়ার অধিকার নেই..? আপনারা যদি একটু ব্যাথা অনুভব করেন তবুওতো এয়ার এম্বুলেন্স নিয়ে সিঙ্গাপুর অথবা আমেরিকা চলে জান আপনারা বুঝিবেন কি ভাবে সাধারন জনগনের কষ্ট বলতে বাধ্য হচ্ছি আজ কেনো যে এই দেশে জন্মাইছি যে দেশে সাধারন জনগনের কোনো সুজগ সুবিধা পাওয়ার অধিকার নেই। দেশ নাকি উন্নয়নের শেকড় থেকে শিখরে পৌছাই জাচ্ছে এইটাই উন্নয়নের নমুনা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT