সোমবার ১৭ জানুয়ারি ২০২২, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

‘এই লোকটার বিষয়ে বারবার প্রশ্ন করেন কেন’, শামীম প্রসঙ্গে আইভী

প্রকাশিত : 10:51 PM, 12 January 2022 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

প্রভাবশালী আওয়ামী লীগ নেতা একেএম শামীম ওসমান এমপি প্রসঙ্গে গণমাধ্যমের প্রশ্নে বেশ কয়েক দিন ধরেই বিরক্ত হচ্ছেন সরকারদলীয় প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী। প্রতিদিনই প্রচারণাকালে গণমাধ্যমে মুখোমুখি হয়ে তাকে শামীম ওসমান ইস্যুতে প্রশ্ন শুনতে হয় এবং জবাবও দিতে হয়।

এবার সেই বিরক্তির বিষয়টি তিনি সরাসরিই প্রকাশ করেছেন। বুধবার সকালে ১৫ নং ওয়ার্ডে গণসংযোগকালে ‘শামীম ওসমান আপনার সঙ্গে আছেন কি না’- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আইভী বলেন, আপনারা এই লোকটার বিষয়ে বারবার প্রশ্ন করেন কেন? আরও তো অনেক বিষয় আছে, সেগুলো বলেন। আমি তো আগেও বলেছি তিনি নৌকার লোক, নৌকার পক্ষেই আছেন। নৌকা ছাড়া যাবেন কোথায়?

নির্বাচন নিয়ে কোনো শঙ্কায় আছেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ২০১১ সালের নির্বাচন সুষ্ঠু হয়েছে। ২০১৬ সালের নির্বাচন সুষ্ঠু হয়েছে। এবারও নির্বাচনের পরিবেশ সুষ্ঠু রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT