ঢাকা, রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

এই মাসে টানা শুটিং ফারিণের

প্রকাশিত : 07:15 PM, 10 September 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ঈদুল আযহার পর বেশ লম্বা সময় অভিনয় বিরতী নিয়েছিলেন তাসনিয়া ফারিণ। তবে এখন ব্যস্ততা বাড়াচ্ছেন এই অভিনেত্রী। মাঝখানে ‘হাউজ নং ৯৬’ সিরিয়াল ও ‘তিথির অসুখ’ নামের একটি ওয়েব ফিল্মের জন্য কিছুটা সময় দিয়েছিলেন। কিন্তু সেভাবে শুটিং শুরু করেননি এই অভিনেত্রী। এই মাস থেকে টানা শিডিউল দিচ্ছেন নির্মাতাদের। শুরু করেছেন নতুন নাটকের কাজ। হাসিব হোসেন রাখির পরিচালনায় এখানে ফারিণের বিপরীতে থাকবেন জোভান।

জানা যায়, এই মাসে তুমুল ব্যস্ততায় কাটবে ফারিণের দিন। এই মাসে অংশ নেবেন প্রায় ৯টির মত নাটকে। আছে বেশকিছু পন্যের ফটোশুটও। তিনি জানান, ঈদের আগের দিন পর্যন্ত শুটিং করেছেন। তাই ঈদের পর পরিবারকে সময় দিয়েছেন।

তবে কাজে ফেরার ইচ্ছে থাকলেও যাদের সঙ্গে কাজের অফার এসেছিল, তাদের অনেকেই শুটিং শুরু করেনি। ফলে পছন্দের স্ক্রিপ্টগুলোতে কাজ করা হয়ে উঠেনি।

ঈদের পরে ‘নেটওয়ার্কের বাইরে’ তার আলোচিত কাজ। স্বল্প সময়ের উপস্থিতিতেও তিনি প্রশংসিত হন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT