বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ঋতাভরী চক্রবর্তী আবারও বলিউডে

প্রকাশিত : 08:04 AM, 3 May 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আবারও বলিউডে কাজ করতে যাচ্ছেন ঋতাভরী চক্রবর্তী। পরিচালক রামকমল মুখোপাধ্যায়ের পরবর্তী সিনেমা ‘ব্রোকেন ফ্রেম’-এ অভিনয় করবেন এই অভিনেত্রী। তার বিপরীতে রয়েছেন রোহিত বসু রয়।

বাংলা ইন্ডাস্ট্রিতে ঋতাভরী প্রথম ২০০৯ সালে ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিক দিয়ে তার কাজ শুরু করেন। তারপর ২০১২ সালে ‘তবুও বসন্ত’ সিনেমায় অভিনয় করেন। এরপর একে একে ‘চতুষ্কোণ’, ‘বাওয়াল’, ‘কলকাতায় কলম্বাস’ প্রমুখ বাংলা চলচ্চিত্রে তিনি অভিনয় করেন। বাংলা ইন্ডাস্ট্রির খ্যাতনামা অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী বলিউডেও নিজের অভিনয় গুণে পরিচিতি অর্জন করেছেন। বলিউডে তার প্রথম কাজ ন্যাকেড (২০১৭) নামক একটি শর্ট ফিল্মে। তারপর ২০১৮ সালে অনুশকা শর্মার প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মসের অধীনে ‘পরী’ ছবিতে পিয়ালি চরিত্রে অভিনয় করেন তিনি।

পরিচালক রামকমলের এটি চতুর্থ সিনেমা। তার প্রথম পরিচালিত ছবি ‘কেক ওয়াক’ ব্যাপক সাফল্য অর্জন করেছে। তাই স্বাভাবিকভাবেই দর্শকদের প্রত্যাশা অনেক বেশি রয়েছে তার প্রতি।

এই নিয়ে রামকমল নিজের চারটি ছবির শুটিংই করছেন কলকাতায়। কিসের টানে কলকাতায় শুটিং করতে আসা এ প্রশ্নের উত্তরে পরিচালক জানান, ‘সত্যি কথা বলতে কোনো নির্দিষ্ট পরিকল্পনা থাকে না আমাদের। কেবলই চিত্রনাট্যের টানে আমরা বারবার কলকাতা ছুটে আসি শুটিংয়ের জন্যে। অভিনেত্রী ঋতাভরীর সঙ্গে রামকমলের এটি প্রথম কাজ। তাই অভিনেত্রী প্রসঙ্গে পরিচালক বলেছেন, ‘ঋতাভরী অভিনেত্রী হিসাবে অত্যন্ত প্রতিভাশালী। একাধিক ছবিতে ওর কাজ আমি দেখেছি। তাই মনে হয়েছে এটা ও করতে পারবে’।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT