ঢাকা, মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

উত্তরা থেকে আনসার আল ইসলামের জঙ্গী গ্রেফতার

প্রকাশিত : 11:52 AM, 28 November 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজধানীর উত্তরায় সাব্বির আহম্মেদ (৩৪) নামে নিষিদ্ধ জঙ্গী সংগঠন আনসার আল ইসলামের এক সদস্যকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার রাতে একটি দল উত্তরা পশ্চিম থানা এলাকার একটি বাড়ি থেকে তাকে আটক করা হয়। পুলিশ জানায়, সাব্বিরকে গ্রেফতারের সময় তার কাছ থেকে কয়েকটি উগ্রবাদী বই, ল্যাপটপ, মোবাইল ও অন্যান্য ইলেকট্রনিক গ্যাজেট জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃত সাব্বির আনসার আল ইসলামের ঢাকার দাওয়া বিভাগের সমন্বয়ক। সে সংগঠনের অর্থায়নসহ ফেসবুক পেজের মাধ্যমে উগ্রবাদী মতাদর্শ প্রচার ও সদস্য সংগ্রহে কাজ করতেন। তার বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT