রবিবার ২৮ নভেম্বর ২০২১, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

উইন্ডিজের বিপক্ষে খেলবেন না শোয়েব মালিক, তবে অবসর এখনই নয়

প্রকাশিত : 07:37 PM, 23 November 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন হোম সিরিজে দেখা যাবে না পাকিস্তানের বর্ষীয়ান অলরাউন্ডার শোয়েব মালিককে। এর মানে এই নয় যে, তিনি এখনই অবসর নিচ্ছেন। ৪০ ছুঁই ছুঁই মালিক অধিনায়ক বাবর আজমকে জানিয়েছেন, এখনই টি-টোয়েন্টি থেকে অবসর নিয়ে ভাবছেন না তিনি। মঙ্গলবার ক্রিকেট পাকিস্তান ডটকমের এক প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে।

ছেলের অসুস্থতার কারণে বাংলাদেশের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি না খেলেই দুবাইয়ের উদ্দেশে পাড়ি জমান শোয়েব মালিক। তিন বছরের ইজহান মির্জাকে নিয়ে এ মুহূর্তে দুবাইয়ে অবস্থান করছেন মালিকের স্ত্রী সানিয়া মির্জা।

এদিকে বাংলাদেশের বিপক্ষে দুর্দান্ত খেলা পেসার হাসান আলী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে বিশ্রামে রাখার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।
আরেক বর্ষীয়ান অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ খেলবেন কিনা সেটি এখনও পরিষ্কার নয়। টি-টোয়েন্টি বিশ্বকাপে অসাধারণ খেলা হাফিজ বাংলাদেশের বিপক্ষে সিরিজে খেলেননি।

৯ থেকে ২২ ডিসেম্বর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাকিস্তানে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT